নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

অবশেষে প্রাক্তন স্বামী রোশনের কাছে ফিরলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কাটলেন একসাথে কেক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এতকিছুর পর অবশেষে তৃতীয় স্বামী রোশন এর কাছে ফিরতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । একদমই ঠিক শুনেছেন । আমরা জানি যে গত বছর থেকে তাদের মধ্যে ম-নোমা-লিন্যের জের এ বি-চ্ছেদ ঘ-টে চলেছে । একাধিকবার দ-খল করছে তারা খবরের শিরোনাম । তার পাশাপাশি এমনটা শোনা যাচ্ছিল যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি এক ব্যবসায়ীর সাথে নতুনভাবে প্রেমে লিপ্ত হয়েছে ।

কিন্তু মাত্র এক সপ্তাহের ব্যবধানে সেই প্রেম ভে-ঙ্গে যা-য় বলে শোনা যাচ্ছে । চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে অভিনয় জগত শুরু হলো একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছিলেন দর্শকদের মন । কিন্তু সত্যি কথা বলতে ব্যক্তিগত জীবনে তার বিন্দুমাত্র সাফল্য আসেনি । ভুল মানুষকে পছন্দ করার জন্য একাধিকবার ভেঙেছে তার সংসার । ভে-ঙেছে স্বপ্ন ভালবাসা সব কিছু । মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাস কে তিনি বিয়ে করেন ।

তাও আবার বাড়ি থেকে পালিয়ে । ভেবেছিলেন বাকি সাধারণ পাঁচটা মেয়ের মতোন সংসার ধর্ম পালন করবে । কিন্তু তেমনটা আর হয়ে ওঠেনি । চলে আসে অভিনয় জগতে । ততদিনে মনোমালিন্যের জের এ রাজীব বিশ্বাসের সাথে সম্পর্ক ভে-ঙে যায় । এরপর তিনি এক মডেলের কে এবং ২০১৯ সালে ব্যবসায়ী রোশন সিং কে বিয়ে করেন । ভেবেছিলেন হয়তো জীবনে সেই মানুষটাকে যাকে তিনি । এত দিন ধরে চেয়েছিল । কিন্তু সেই স্বপ্ন ভে-ঙে গেল ।

তার ম-নোমা-লিন্যের জের দুর্গাপূজার সময় থেকে গত বছর আলাদা থাকতে শুরু করেছে তারা । এখন নতুন একটা সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী । গত শুক্রবার রোশন এবং শ্রাবন্তীর একসাথে জন্মদিন ছিল এবং তিনি এটাকে ঈশ্বরের সৃষ্টি হিসেবে আখ্যায়িত করেছিলেন আগের বছর । সম্প্রতি রোশন একটি দামি সুইজারল্যান্ডের ঘড়ির ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে । তবে সেই ছবিটি কে দিয়েছে তা তিনি উল্লেখ করেননি অনুরাগীরা । এমনটা অনুমান যে শ্রাবন্তী চুপিসারে ঘড়ি উপহার দিয়েছে এবং তিনি হয়তো আবার রোশনের সাথে সংসার করতে চাইছেন । ফিরে যেতে চলেছেন পুরনো সম্পর্কে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button