নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

নিজের সমস্ত জুয়েলারির কালেকশন দেখালেন অভিনেত্রী শ্রুতি দাস, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে বলাবাহুল্য ধারাবাহিকে অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস । একাধিকবার তাকে ক-টাক্ষের শি-কার হতে হয়েছে শুধুমাত্র তার গায়ের রং এর জন্য । যেহেতু তার গায়ের রং শ্যাম বর্ণ তাই তাকে বিভিন্ন বার নেটিজেনরা বিভিন্ন কু-রুচিকর ম-ন্তব্য করেছেন । তার পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও প্রশ্ন তুলেছেন তারা । কিন্তু সেসব বিষয়ে তিনি কখনোই তোয়াক্কা করেননি । অবশেষে একদিন সহ্যের সীমানার বাঁ-ধ ভে-ঙে যায় এবং তিনি পু-লিশের দ্বা-রস্থ হন ।

কিন্তু তবুও কমেনি এইসব জিনিসের প্রবণতা । অভিনেত্রী শ্রুতি দাস কে প্রথম বারের মতন দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকের নয়নের চরিত্রে অভিনয় করতে । পরবর্তী ক্ষেত্রে অর্থাৎ এই মুহূর্তে তাকে দেখা যাচ্ছে দেশের মাটি নামক ধারাবাহিকে অভিনয় করতে । একাধিকবার সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনাম দখল করেছে এই অভিনেত্রী শুধুমাত্র তার অভিনয় দক্ষতা দিয়ে এবং তার মিষ্টি হাসি দিয়ে ।

বেশ কিছুদিন আগে তিনি তার প্রেমিকার সাথে বাইরে ঘুরতে গিয়েছিলেন । তার প্রতিটা মুহূর্ত তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে । সেখানেও লক্ষ্য করা গেছে কুরুচিকর মন্ত্যব্য নেটিজেনদের । তবে সেসব বিষয় ওকে যতটা সম্ভব এড়িয়ে চলছেন অভিনেত্রী । অভিনেত্রী তার নিজের জীবনের প্রতিটা মুহূর্ত প্রতিটা সেকেন্ড কে উপভোগ করতে চান । তাইতো বাঁধনছাড়া ভাবে উড়ে বেড়ায় আকাশে ।

সম্প্রতি বেশ কিছুদিন আগে তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন তার অনুরাগীদের জন্য । সেখানে তিনি দেখিয়েছিলেন যে তার গয়নার বাক্সে অর্থাৎ জুয়েলারির বাক্সে কি কি জুয়েলারি রয়েছে । অত্যন্ত বেশি ভালোবাসেন তিনি সাজগোজ করতে । তাই বিপুল সম্ভার রয়েছে গয়না গাটির। ইমিটেশন থেকে শুরু করে যাবতীয় দামি দামি গয়না রয়েছে তাঁর কাছে । তাঁর দ্বিতীয় ভাগ অর্থাৎ পার্ট টু-এর প্রকাশ করেছেন অভিনেত্রী । সম্প্রতি সেখানেও তিনি তুলে ধরেছেন নামিদামি কিছু গয়না চিত্র । এগুলি তার কাছে অত্যন্ত কাছের । ইতিমধ্যে তার ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button