নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

সিরিয়ালের জনপ্রিয় নায়িকারা ছোটবেলায় কে কেমন দেখতে ছিলো, রইল ফটো গ্যালারি ও ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ধারাবাহিক জগতের প্রতি প্রতিনিয়ত আ-কৃষ্ট হয়ে পড়ছি । আগেকার যুগে ধারাবাহিকে প্রচলন তেমনভাবে ছিল না । বেশি মাত্রায় দেখা যেত সিনেমাগুলোকে । কিন্তু বর্তমান যুগে সিনেমার পাশাপাশি ধারাবাহিকের প্রতি আসক্ত হয়ে পড়ছে বাড়ির সকল সদস্যরা । ছেলে মেয়ে নির্বিশেষে সকলেই ধারাবাহিকের প্রতি আসক্ত হওয়ার ঘটনা প্রতিনিয়ত বেড়েই চলেছে।

বাংলা ধারাবাহিক জগতে অজস্র ধারাবাহিক রয়েছে এবং সে ধারাবাহিকে এমন বেশ কিছু অভিনেত্রী বা অভিনেতা রয়েছে যারা খুব অল্প সময়ে জয় করে নিয়েছে দর্শকদের মন আজকের এই প্রতিবেদনে আপনাদেরকে বলবো যে বাংলা ধারাবাহিক জগতে এমন বেশ কিছু অভিনেত্রী কথা এবং তাদের ছোটোবেলায় তারা কেমন ছিল ।

ধারাবাহিক এ সংসার বা সমাজের ঘটনাকে নিখুঁতভাবে তুলে ধরা হয় তাই খুব অল্প সময়ের মধ্যে ধারাবাহিক গু-লি জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছাতে পারে । সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে এবং সেই ভিডিওতে দেখানো হয়েছে যে ধারাবাহিক জগতে অভিনয় করা বিভিন্ন অভিনেত্রীর ছোটবেলাকার ছবি । সেখানে রয়েছে অপরাজিতা অপুর ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করা সুস্মিতা ছবি।

তার পাশাপাশি রয়েছে স্বস্তিকা দত্ত শ্রুতি দাস সহ একাধিক অভিনেত্রীদের কেমন দেখতে ছিল সেই সংক্রান্ত ছবি তুলে ধরা হয়েছে সেই ভিডিওর মাধ্যমে । তবে এমনটা আপনি দেখলে বুঝতে পারবেন যে সেটি সম্পূর্ণ একটি এডিট করার ভিডিও অর্থাৎ বিভিন্ন অ্যাপ্লিকেশনের মাধ্যমে তাদের বয়স কমিয়ে মুখের এই পরিবর্তন আনা হয়েছে সেটি আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন । তবুও এই ভিডিওতে প্রায় কাছাকাছি মানুষ দেখে ফেলেছে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button