পড়েনি লেবেল ক্রসিং, তবুও স্পিডে আসছে ট্রেন, ঘোড়ার গাড়ি নিয়ে যেতে গিয়ে ঘ’টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

পড়েনি লেবেল ক্রসিং, তবুও স্পিডে আসছে ট্রেন, ঘোড়ার গাড়ি নিয়ে যেতে গিয়ে ঘ’টলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মানুষ নিজের বি-পদ নিজেই ডে-কে আনে । এ কথা হয়তো আশেপাশে অনেকবার আপনি শুনেছেন । কিন্তু এবার সেই ঘটনা প্রমাণ দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে যেতে গেলে আমরা সাধারণত ট্রেনের ব্যবহার করে থাকি । কারণ অত্যন্ত সহজ মূল্যে পাওয়া যায় তাই ।তার পাশাপাশি অনেকে বিমানে ভয় রয়েছে ।তাই বিমানে যাতায়াত করতে পছন্দ করেন না ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল অবাক করে দিয়েছে সকলকে । আমরা হয়তো অনেক খানি উন্নত হতে পেরেছি এই সভ্যতার সাথে তাল মিলিয়ে চলতে শিখেছি এ কথা সত্য কিন্তু আমাদের এই বিষয়ে নজর রাখতে হবে যে যতই আমরা উন্নত হচ্ছি ততই আমরা হারিয়ে ফেলেছি নিজেদের বোধবুদ্ধি । যার ফলে একাধিক ছোট বড় বিপদ আমাদেরকে ঘিরে ধরেছে প্রতিনিয়ত ।

কখনো কখনো এই সমস্ত বি-পদ এতটা ভ-য়ঙ্কর হয়ে ওঠে যা আমাদের মৃ-ত্যুর অন্যতম কারণ হয়ে দাঁড়ায় ।এই ঘটনা প্রমাণ হয়তো একটি ইন্টারনেট ঘাটলে প্রচুর পরিমাণে পাবেন । আপনার আশেপাশে থাকা মানুষের মধ্যে থেকেই পাবেন। মাঝেমধ্যে আমাদের আশেপাশে এমন কিছু দৃশ্য ফুটে ওঠে যা সত্যি আমাদেরকে অবাক করে তোলে । এবং ভাবিয়ে তোলে বারবার মানুষ আজও কেন সচেতন হতে পারছে না ।

কারণ সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সে ভিডিওটি মাধ্যমে এই প্রশ্ন বারবার উঠে আসছে । যে ভিডিওটি সম্প্রতি ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দুরন্ত গতিতে ছুটে আসছে একটি এক্সপ্রেস ট্রেন । হিন্দু সেটি দেখতে পেয়েও ধীরগতিসম্পন্ন গাধার গাড়ি নিয়ে রেললাইন পারাপার করছে এক জনৈক ব্যক্তি । ঘটনাটি ঘটেছে পাকিস্তানের । ভিডিওটি দেখলে আপনি নিজেই বুঝতে পারবেন সব টা । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে এবং অনেকেই সচেতন থাকার পরামর্শ দিয়েছে ।


Leave a Reply

Your email address will not be published.