নিউজভিডিও

এক লাইনে স্পি’ডে চলে এলো দুই লোকাল ট্রেন, ঘটে গেলো বড় বি-পত্তি! কোনোরকমে বাঁ-চলেন যাত্রীরা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা আপনি তো জীবনে বহুবার ট্রেনে যাত্রা করেছেন । ট্রেনের পরিষেবা নিশ্চয়ই আপনার ভালো লেগে থাকে । কিন্তু সত্যি করে বলুন তো একটা ভ-য় নিশ্চয়ই আপনার মধ্যে কাজ করে ।যদি কোনো কারণে লা-ইনচ্যু-ত হয়ে যায় বা অন্য কোন ধরনের বি-পদ আপনার সামনে হঠাৎ এসে উপস্থিত হয় তাহলে কি হবে কিন্তু তবুও এত ভ-য় করলে চলবে না । জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রতিটি মুহূর্তে বি-পদ আমাদেরকে গ্রা-স করে।

সবকিছু কে উপেক্ষা করে আমাদেরকে এগিয়ে যেতে হয় জীবনের লক্ষ্যে । আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এর আগে বহু ধরনের ট্রেন দুর্ঘটনা সাক্ষী থেকেছে যেখানে দেখেছি লা-ইনচ্যু-ত হয়ে যাওয়ার ঘটনা । তার পাশাপাশি দেখেছি ট্রেনের সামনে কোন গবাদি পশু পাখি এমনকি মানুষের ধা-ক্কা লাগার ঘটনা । তবে সেই সমস্ত ঘটনাবলি অত্যন্ত ম-র্মান্তিক এবং বে-দনা-দায়ক তবে তার থেকেও ম-র্মান্তিক হতে পারে যদি একটা লাইনের মধ্যে দুইটি ট্রেন চলে আসে ।

অর্থাৎ একই রেললাইনের মধ্যে যদি দুটি ট্রেন চলে আসে তাহলে কিন্তু সেটা আরো বেশি খ-তরনা-ক হতে পারে ।এবার সেই দৃশ্য দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হয়েছে বিরল একটি ঘটনা । সাধারণত এ ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না । নিশ্চয়ই কোন যান্ত্রিক গোলযোগের কারণে এ ধরনের ঘটনা ঘটেছে বলে অনুমান করছে অনেকে ।

সেখানে দেখা যাচ্ছে যে একটি লাইন দিয়ে দু-রন্ত গ-তিতে ছুটে চলেছে গোদাবরী এক্সপ্রেস । কিন্তু একদম শেষ প্রান্তে গেলে আপনি বুঝতে পারবেন যে সেই গোদাবরী এক্সপ্রেসের পিছন দিকে অর্থাৎ একই লাইনে ছুটছে দুরন্ত এক্সপ্রেস । সময়ের গোলযোগের জন্য এই ধরনের ঘটনা ঘটেছে বলে দাবি করেছে অনেকে । যদিও কোনো রকম কোনো দু-র্ঘটনার কথা জানতে পারা যায় নি । কিন্তু যে কোন সময় বড় ধরনের দু-র্ঘটনা ঘটতে পারে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button