নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

প্রকাশ্য রাস্তায় অরিজিৎ সিং-এর সুপার হিট গান গেয়ে ভাইরাল সকলের প্রিয় মিঠাই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হচ্ছে মিঠাই । এই ধারাবাহিকটি খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করতে পেরেছিল তার অন্যতম প্রধান কারণ হচ্ছে এই ধারাবাহিকের গল্প । মূলত একান্ন বর্তী পরিবারের খুটিনাটি বিষয় গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে । তার পাশাপাশি মিঠা চরিত্রের চিত্র মন্ত্রমুগ্ধ দর্শকেরা। খুব অল্প সময়ের মধ্যে অন্যান্য ধারাবাহিক গুলিকে জনপ্রিয়তার নিরিখে পৌঁছে গেছে এই ধারাবাহিকটি ।

এই মুহূর্তে ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের ডিভোর্সের ঘটনা চলছে। কিন্তু বাড়ির সকলেই চাই যাতে তাদের ডিভোর্স না হয় ।তাই মজার ফন্দি এঁটেছে তারা প্রত্যেকে । গ্রামের সাদাসিদে একটি মেয়ে বড়লোক বাড়িতে বিয়ে হওয়ার পর কিভাবে মানিয়ে গুছিয়ে নিতে পারে তার উদাহরণ দেখানো হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে । অপরদিকে এবং সিদ্ধার্ত দুইটি ভিন্ন মেরুর মানুষ এবং সকলকে নিয়ে হাসিখুশিভাবে থাকতে পছন্দ করেন উপর দিকে সিদ্ধান্ত কিন্তু গোমরা মুখো ।

অনস্ক্রিন তারা এমনটা হলেও অফ স্ক্রিনে কিন্তু তারা অত্যন্ত ভালো বন্ধু । সম্প্রতি একটি সাক্ষাৎকারে মিঠাই কে আশিকি টু’ সিনেমার তুম হি হো গানটি গাইতে শোনা গেল । তার সাথে গলা মেলালেন সিদ্ধার্থ ।আমরা জানি বাস্তব জীবনে কিন্তু সিদ্ধার্থ অত্যন্ত ভালো গান করেন ।এবং তার উদাহরণ দেখা গেল এই সাক্ষাৎকারের ভিডিওতে । ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি পছন্দ করেছে বহু মানুষ । অনেকে আবার শেয়ার করেছেন নিজেদের টাইমলাইনে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button