নিউজবিনোদন ও লাইফ স্টাইল

গৌরব-দেবলীনা দুজনের পরনেই কেবল অ’ন্তর্বাস, হানিমুনে গিয়ে দারুণ হ’ট লুকের ছবি পোস্ট দেবলীনার!

নিজস্ব প্রতিবেদন :- গতবছর করোনা সময় একে অপরকে বিয়ে করেছিল । দেবলিনা এবং গৌরব দুজনের পরিচিতি রয়েছে অভিনয় জগতে। আট মাস পেরিয়ে গেলেও এখন অব্দি একবারের জন্য হানিমুনে যায়নি তারা । তাই পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়েছে বলে এই মুহূর্তে তারা পাড়ি দিয়েছে হানিমুনে উদ্দেশ্যে এবং আপনি জানলে অবাক হবেন তারা দেশের বাইরে নয় বরং দেশের মধ্যে থাকা গোয়া কে বেছে নিয়েছে ।

সেখানে তারা পাঁচতারা হোটেলে উঠেছে । গৌরবকে এখন রানী রাসমণি ধারাবাহিকের মথুরা চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল । তার পাশাপাশি দেবলিনা ডান্স বাংলা ডান্সের মঞ্চে কোরিওগ্রাফার হিসেবে উপস্থিত রয়েছে । একদম ঠিক শুনেছেন দেবলিনা নাচ করতে অত্যন্ত বেশি ভালবাসেন । এবং তার নাচের আদব-কায়দা যথেষ্ট সুন্দর । তাই তাকে এ ধরনের সুযোগ দেওয়া হয়েছে বলে অনুমান সকলের ।

মাঝেমধ্যে দেবলিনা তার নাচের ভিডিওগুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন যা থেকে জনপ্রিয়তার মুহূর্তের মধ্যে । তবে এবার আলাদা ছবি শেয়ার করলেন দেবলিনা এবং গৌরব । সমুদ্রতটে গিয়ে নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত গু-লি ভাগ করে নিলেন নেটিজেনদের সাথে । গোয়ার সমুদ্র তটে ঘুরতে গিয়ে দেবলিনা এবং গৌরব একের পর এক ছবি শেয়ার করে চলেছেন তার সোশ্যাল মিডিয়াতে ।

ছবিগুলোতে দেখা যাচ্ছে কখনও বা দুজনে জলে খেলা করতে ব্যস্ত আবার কখনো বা সাঁতার কাটতে আবার কখনো জল এর মধ্যেই সেলফি পজে ছবি তুলেছেন দুজনে। এই সমস্ত ছবি দেবলিনা তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে দেবলিনা লিখেছেন ‘yes I can sit on water’। ছবিতে দুজনকে স্যুইমস্যুটে দেখা গিয়েছে। আবার কখনো দেখা হয়েছে এই দুই তারকাকে বারে বসে আড্ডা মারতে সব মিলিয়ে চুটিয়ে আনন্দ করছে অভিনেত্রী দেবলীনা এবং অভিনেতা গৌরব ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button