নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

একজন মায়ের পাতলা হওয়াটা যে কতটা কষ্টের তা দেখালেন শুভশ্রী, ভাইরাল শুভশ্রীর এই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগৎ বা জী-বন যু-দ্ধ সব ক্ষেত্রেই তিনি পারদর্শী এবং ল-ড়াকু সং-গ্রামই বললে হয়তো কোন অংশে ভুল হবেনা । সেই বর্ধমান থেকে যাবে স্বপ্ন বুনে ছিল কলকাতার উদ্দেশ্যে পাড়ি দেবেন এবং সেখানে নিজের স্বপ্নকে সফল করবেন সেদিন থেকে জীবন যু-দ্ধের ময়দানে নেমে গেছে শুভশ্রী গাঙ্গুলী । একাধিক দু-র্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে তিনি ।

তাই তো আজও দর্শকদের মনে জায়গা রয়েছে তার গভীরভাবে । গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে । এবং গত বছর তার কোল আলো করে আসে ছোট্ট একটি পুত্র সন্তান । পুত্র সন্তানকে নিয়ে জনপ্রিয়তা অনুরাগীদের মধ্যে তুঙ্গে । বিভিন্ন সময় বিভিন্ন ছবি বা ভিডিও আপলোড করতে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী কে । তার নিজস্ব ইনস্টাগ্রাম কিন্তু প্র-চন্ড প-রিমানে যুক্ত হয়ে গিয়েছিল যার ফলে শি-কার হতে হচ্ছিল তাকে ।

প্রতিনিয়ত তার বিভিন্ন পোস্টে নেটিজেনরা কুরুচিকর মন্তব্য করেছিল । তার পাশাপাশি কটাক্ষ করে চলেছে প্রতিনিয়ত । তাই তিনি মনস্থির করেছিলেন যে কাউকে কোন রকম জবাব না দিয়ে পরিশ্রম করে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে আসবেন । তার এক ঝলক দেখা গেল এই ভিডিওর মাধ্যমে। সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী তার নিজস্ব ইনস্টাগ্রম স্টরি তে কতগুলি ভিডিও শেয়ার করেছেন ।

ভিডিও বললে ভুল হবে কিছুটা বুমরাং শেয়ার করেছেন এবং সেখানে দেখা যাচ্ছে যে রীতিমতো ঘেমে পুরো শরীর ভিজে গেছে শুভশ্রী গাঙ্গুলীর । তার পাশাপাশি দেখা যাচ্ছে যে তিনি প্র-চণ্ড পরিমাণে হাঁ-পিয়ে উঠেছেন জিম করতে করতে । নিজের ছেলের জন্য সবকিছু করতে পারেন তিনি । এটি তার উদাহরণ হিসেবে বলতে পারেন । এত কষ্ট করেছে শুধুমাত্র আবার পুনরায় আগের অবস্থায় ফিরে আসবেন বলে । ইতিমধ্যে তার এই চেষ্টাকে এবং সাহসিকতাকে প্রশংসা জানিয়েছে অনেকে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button