নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

স্টেজের উপরেই ছেলের কথা বলতে গিয়ে হাউমাউ করে কেঁ’দে ফেললেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুভশ্রী গাঙ্গুলী আর বাকি সকল অভিনেত্রী থেকে সম্পূর্ণ আলাদা । তার ভাবনা চিন্তা মানসিকতা চিন্তা ধারা সবকিছুই আলাদা অন্যান্যদের তুলনায় । তাইতো টলিউড অভিনেত্রী দের পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলী কিন্তু জনপ্রিয়তার নিরিখে রয়েছে বেশ কিছুদিন ধরে । যদিও অনেকে মনে করে যে রাজ চক্রবর্তীকে বিয়ে করার সুবাদে এই জনপ্রিয়তা কিন্তু একথা সম্পূর্ণ মিথ্যা ।

আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে ।তার সাথে রয়েছে অভিনেতা জিৎ এবং শ্রাবন্তী । শ্রাবন্তী জায়গায় আগে ছিল গোবিন্দা । কিন্তু বিশেষ কোন কারণের জন্য এই কয়েকদিনের জন্য অনুপস্থিত থাকছেন গোবিন্দা ।তাই তার জায়গায় এসেছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে ।কিন্তু ঐদিন প্রতিযোগীদের নাচ দেখে রীতিমতো আবেগে ভেসে পড়লেন অভিনেত্রী ।

মনে পড়ে গেল তার ছোট্ট ছেলের কথা । তার পাশাপাশি তিনি যে মন্তব্য তুলে ধরলেন তা আবার তাকে অন্যান্যদের তুলনায় আলাদা করে রেখেছে । ঐদিন শুভশ্রী গাঙ্গুলী কে চোখের জল নিয়ে বলতে শোনা যায় যে আমরা হয়তো সবসময় কৃতিত্ব মাকে দিয়ে থাকি । একটা ভালো সন্তান তৈরি হবার পিছনে মায়ের কৃতিত্বকে সবার সামনে তুলে ধরতে পারি ।

কিন্তু একথা অস্বীকার করার কোনো উপায় নেই যে যদি একটা ভালো বাবা না থাকে তাহলে কখনো একটা ভালো মা তৈরি হতে পারে না । আমার ছেলে যেভাবে তার বাবার কাছ থেকে আদর যত্ন নিয়ে বড় হচ্ছে সেভাবে যদি প্রতিটি বাবা-মায়েরা তার ছেলেকে আদর যত্ন নিয়ে বড় করত তাহলে অনেক কিছুই হয়ে যেত ।। তার এই কথা শুনে মন্ত্রমুগ্ধ নেট। পাড়ার মানুষেরা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button