নিউজ

এই একটি নম্বরে ফোন করলেই বুক হয়ে যাবে আপনার গ্যাস কানেকশন, হয়রানি থেকে মুক্তি আজই!

নিজস্ব প্রতিবেদন :- নতুন ঠিকানায় ঘরবাড়ি করলে বা কোন কারনে নতুনভাবে গ্যাস সিলিন্ডার কানেকশন নিতে গেলে আমাদেরকে বিভিন্ন সময় বিভিন্ন হ-য়রা-নির শি-কার হতে হয় । ডিস্ট্রিবিউটরের দরজায় কড়া নাড়তে হয় প্রতিনিয়ত । পরবর্তী ক্ষেত্রে দেখা যায় জুতোর মেয়াদ শেষ হয়ে যায় কিন্তু তবুও গ্যাস সিলিন্ডার কানেকশন পাওয়া যায় না । অর্থাৎ এই প্রক্রিয়া এতটাই দীর্ঘ এবং এতটাই ঘোরপ্যাঁচ থাকে যে বারবার ডিস্ট্রিবিউটরের কাছে উপস্থিত থাকতে হয়।

কিন্তু এবার সে সব ঝামেলা থেকে মুক্তি পেতে চলেছেন । দেশের কোনো গ্রাহকের যাতে এই ধরনের সমস্যার সম্মুখীন না হতে তাই ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন নতুন একটি ফিচার নিয়ে এসেছে এবং সেই ফিচারস কি হল যে তাঁরা একটি নাম্বার জেনারেট করেছে সেই নাম্বারে যদি আপনি কল করেন বা মিসকল দেন তাহলে প্রয়োজনীয় তথ্য বা কি কি করনীয় সবকিছু আপনার সামনে আপনার মোবাইল স্ক্রিনে ভেসে উঠবে ।

এবং কয়েক দিনের মধ্যেই গ্যাস কানেকশন সংযুক্ত হয়ে যাবে আপনার সাথে । একেবারে বাড়িতে বসে ।যার ফলে আপনাকে আর ছোটাছুটি করতে হবেনা ।কোন জায়গাতে ।ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর এই ধরনের সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছে দেশের বহু নাগরিকরা । যে সমস্ত গ্রাহকদের এখনো পর্যন্ত কোন গ্যাস কানেকশন নেই তাদের মোবাইল নম্বর থেকে 8454955555 নম্বরে ফোন করতে হবে।

ফোন করার সাথে সাথে কিছুক্ষনের মধ্যেই সেই ফোন নিজে থেকে কেটে যাবে। তারপর একটি মেসেজ দেওয়া হবে ‘Your mobile no. is not registered with us,if you are an Indane customer dial 7718955555 for booking or click https://bit.ly/3qZFjGf to apply for new connection.’ এই ধরনের। এরপর এই লিংকে একটি ফরম পাওয়া যাবে । সে ফর্ম এর উপযুক্ত তথ্য ফোন নাম্বার দিয়ে জমা করে দিলে ২৪ ঘণ্টার মধ্যে নিকটবর্তী ডিস্ট্রিবিউটর আপনার সাথে যোগাযোগ করে নেবে এবং গ্যাস কানেকশন সংযুক্ত করবেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button