কুকুরের কাছে মাছকে শুঁকতে যেতেই আস্ত কুকুরকে খেয়ে নিলো মাছ, ভাইরাল ভিডিও!

কুকুরের কাছে মাছকে শুঁকতে যেতেই আস্ত কুকুরকে খেয়ে নিলো মাছ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এ এক আজব কান্ড দেখা গেল এই ভিডিও মাধ্যমে । অবশ্যই ভিডিওটি হাস্যকর একটি ভিডিও এবং এই ভিডিওর ফলে হাসিখুশি পরিবেশের সৃষ্টি হয়েছে গোটা সোশাল মিডিয়া জুড়ে এমন তা বলার অপেক্ষা রাখে না । আপনি আমি প্রত্যেকে জানি যে বর্তমান যুগে মানুষ প্রচুর উন্নতি করেছে এবং উন্নতির এই ধারাকে অব্যাহত রেখেছে সোশ্যাল মিডিয়া ।

কারন এখনকার যুগে প্রতিটি ছেলে মেয়েদের হাতে স্মার্টফোন রয়েছে তাই স্মার্টফোনের মাধ্যমে খুব সহজেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে যার ফলে নিজেদেরকে আপডেট রাখতে পারছে সময়ের সাথে সাথে । আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা বাড়িতে কুকুর পুষে রাখেন । কুকুর অত্যন্ত বিশ্বস্ত একটি প্রাণী যে প্রভুর জন্য প্রাণ দিতে পারে । এ ঘটনা নতুন কিছু নয় এর আগে বহুবার ঘটেছে । কিন্তু কখনো বাড়িতে যদি কুকুর থাকে তাহলে মাঝেমধ্যে সৃষ্টি হয় হাসির পরিবেশ ।

ঠিক যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । অবশ্যই ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে ঠিক কথাই কিন্তু ভিডিওটি সাথে সাথে আরো অনেকগুলো ভিডিও একত্রিত করে যুক্ত করা হয়েছে তার মধ্যে এই অংশটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে এবং হাসির পরিবেশ সৃষ্টি করেছে । সম্প্রতি যে ভিডিওটি দেখা যাচ্ছে সেখানে একটি বাড়ির কুকুর সুইমিংপুলে মধ্যে ভাসতে থাকা একটি মাছ কে খেতে যাচ্ছে । মাছটি বারবার জলের তলায় লুকিয়ে যাচ্ছে ।

যার ফলে কুকুরটি ব্যর্থ হচ্ছে মাছটিকে ধরতে । কিন্তু একসময় দেখা গেল যে মাছটি আ-ক্রমন করে বসল সে কুকুরের ওপর । এবং পুরো কুকুরের মাথাকে মুখের মধ্যে ঢুকিয়ে নিলো সেই । মাছটি যদিও কিছুক্ষণ পর সে নিজেকে মুক্ত করতে পেরেছে মাছের কবল থেকে । কিন্তু সে কুকুরের ছানা ভ-য়ে আর কোনোদিন মাছ শি-কার করতে যাবে না একথা নিশ্চিত ইতিমধ্যে সে ভিডিওটি দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে সৃষ্টি হয়েছে হাসির পরিবেশ ।


Leave a Reply

Your email address will not be published.