নিউজভিডিও

হঠাৎ বন থেকে লোকালয়ে ঢুকে পড়ল বড় হাতি, চালালো তা-ন্ড-ব, ঘটলো বি-প’ত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই জীবজগতে প্রতিটি জী-বজ-ন্তুকে নিজেদের মতন ভাবে স্বাধীনভাবে থাকতে দেওয়া উচিত । সেটা মনুষ্য প্রজাতির হতে পারে জ-ঙ্গলে থাকা কোন হিং-স্র জ-ন্তু জা-নোয়ার হতে পারে । তাদেরকে স্বাধীনভাবে আপনি যত থাকবেন ততই তারা ভ-য়ঙ্কর বা হিং-স্র হবে না । কিন্তু যদি আপনি তাদেরকে বিভিন্ন ছলে-বলে-কৌশলে স্বাধীনতায় হস্তক্ষেপ করেন তাহলে কিন্তু তারা আপনার ক্ষ-তি করতে এগিয়ে আসবে যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।

জ-ঙ্গলে কথা বললেই প্রথমে বাঘ ভাল্লুক হাতির কথা আমাদের মাথায় আসে। বা-ঘের কবলে পড়লে রীতিমতো প্রা-ণ শেষ । বেঁচে ফেরার উপায় একদম নেই বললেই চলে । ঠিক সেরকমই কখনো হাতির কবলে পড়লে প্রা-ণের ভ-য় একটু একটু হলেও থেকে যায় । তারপর যদি হাতী কোন কারণে তা-ড়া ক-রে তাহলে তো আর কোন কথাই নেই । রীতিমতো সব কিছু ফেলে হয় প্রা-ণ ভ-য়ে পা-লানো ছাড়া উপায় থাকে না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যা-পক পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি এলাকার রাস্তা দিয়ে পারাপার করছেন দুটি বড় দা-মাল হা-তি । এবং সেই সমস্ত হাতি গু-লি কে দেখার জন্য দুই ধারে দাঁড়িয়ে রয়েছে গাড়ি । হাতি গু-লি নিজের মনে রাস্তা পার করছিল । কিন্তু দুই বাইক আরোহী কোনরকম পরোয়া না করেই সেই হাতির কাছাকাছি বাইক নিয়ে চলে যায় । যার ফলে একটি হাতি ভ-য় পেয়ে তাদেরকে তা-ড়া করতে শুরু করে ।

যদিও অল্পের জন্য বেঁচে যায় সেই বাইক আরোহী কিন্তু রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাইকে পা দিয়ে রীতিমত দু-মড়ে-মু-চড়ে ভে-ঙে দিল হাতিটি । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি ঝ-ড়ের গ-তিতে হয়েছে ভাইরাল । অনেকে রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করার পরামর্শ দিয়েছে কমেন্টসের মাধ্যমে । তার পাশাপাশি সময়ের সাথে সাথে বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button