নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

‘ডান্স বাংলা ডান্স’ -এর মঞ্চে অসাধারণ নেচে সকলের মন জয় করলেন জিৎ-কোয়েল জুটি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-আমরা জানি যে একসময় গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে জিৎ এবং কোয়েল মল্লিকের জুটি জনপ্রিয় হয়ে উঠেছিল । শুরুটা হয়েছিল নাটের গুরু সিনেমার মাধ্যমে । তখন জিৎ কোয়েল মল্লিকের প্রেমে পড়ে যায় । সেই শু-টিং সেটে কিন্তু কোয়েল মল্লিক তেমন ভাবে তাকে পাত্তা দিত না তার পরবর্তী সিনেমা ‘সাত পাকে বাঁধা’ শু-টিং করার সময় কোয়েল মল্লিক জিতের প্রেমে পড়েছে । তার প্রেমের সম্পর্ক বেশ কিছুদিন ধরে চলতে থাকে ।

কিন্তু মাঝখানে তাদের বাধা হয়ে দাঁড়ায় তার বাবা রঞ্জিত মল্লিক । এমনকি শোনা যায় যে রঞ্জিত মল্লিক জিৎ কে মারার জন্য তার বাড়ির সামনে উপস্থিত হয়েছিল কিন্তু সে ব্যাপারটা সেখানেই ধা-মাচা-পা পড়ে গিয়েছিল । সময়ের স্রোতে সবকিছুই মলিন হয়ে গিয়েছিল। এরপর জিৎ নিজের ক্যারিয়ারে ফোকাস করে । কোয়েল মল্লিক ঠিক একই রকমভাবে অভিনয় জগত কে প্রাধান্য দেয় । দুজনায় হয়ে ওঠে এই বাংলার গুরুত্বপূর্ণ একজন তারকার ।

এরপর অনেকগুলো ছবিতে একসাথে অভিনয় করেছে ঠিক কথা । কিন্তু তেমন ভাবে একে অপরের প্রতি টান অনুভব হয়নি ।ততদিন এ জিত বিয়ে করে নিয়েছে মোহনাকে । এবং কোয়েল মল্লিক বিয়ে করে নিয়েছে পরিচালক নিসপাল সিং কে ।বেশ কিছুদিন আগে কোয়েল মল্লিকের ছোট্ট একটি পুত্র সন্তান হয় যার নাম কাবির । অপরদিকে জিতের একটি কন্যা সন্তান রয়েছে যার নাম নবন্না । দুজনেই নিজেদের সংসার নিয়ে প্রচন্ড পরিমানে ব্যস্ত কিন্তু আরও একবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে কাঁপাবে এই দুই তারকা ।

আমরা জানি যে এই মুহূর্তে জিতকে বিচারকের আসনে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে । সেখানে তার উপস্থিতি সেই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা যে আরো অনেকটা পরিমাণে বাড়িয়েছে সে ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না । এই ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী । বলিউডের অভিনেতা গোবিন্দা কে । কিন্তু বেশ কিছুদিন ধরে গোবিন্দা উপস্থিত না থাকার জন্য তার জায়গায় আনা হয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে ।

এবার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে চলেছে কোয়েল মল্লিক । তার একটি প্রমো সম্প্রতি প্রকাশিত হয়েছে ইউটিউবে । সম্প্রতি ডান্স বাংলা ডান্সের আগামী পর্বের একটি প্রমো ইতিমধ্যে ইউটিউবে প্রকাশিত হয়েছে । সেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় জুটি জিৎ এবং কোয়েল মল্লিক ডান্স বাংলা ডান্সের ফ্লোরে একসাথে নিত্য পরিবেশন করছে । এক নস্টালজিয়া পরিবেশ সৃষ্টি হয়েছে সেই মঞ্চে ।কারণ যে সমস্ত দর্শকেরা তাদের অভিনয় দেখে বড় হয়েছে পুনরায় বহু বছর পর তাদেরকে আবার একসাথে দেখতে পেয়ে অনেকেই আপ্লুত।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button