নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

টলিউডের জনপ্রিয় নায়কদের কার আসল বয়স কত, শুনলে অবাক হবেন!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে আমাদের সামনে এমন অনেক অভিনেতা রয়েছে যাদের অভিনয় দক্ষতা আমাদেরকে মন্ত্রমুগ্ধ করে চলেছে প্রতিনিয়ত । আমরা তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার কৌতূহল প্রকাশ করে থাকলেও অনেক ক্ষেত্রে তা জানা সম্ভব হয়ে ওঠে না । তাই আজকের এই প্রতিবেদনটি । কারণ আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে আমরা বলতে চলেছি যে টলিউড ইন্ডাস্ট্রি বেশকিছু অভিনেতাদের বয়স এবং জন্মগ্রহণ কোথায় করেছে সে বিষয়ে বিস্তারিত তথ্য ।

বনি সেনগুপ্ত :- বনি সেনগুপ্ত ২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং ১৯৯০ সালে তিনি কলকাতায় জন্মগ্রহণ করেন বর্তমানে তার বয়স ৩০ বছর ।

অঙ্কুশ হাজরা:- খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা লাভ করা অভিনেতাদের মধ্যে অন্যতম । তিনি ২০১০ সালে কেল্লাফতে সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে তার । পাশাপাশি ইডিয়েট সিনেমা মাধ্যমে তাঁর জনপ্রিয়তা লাভ হয় । এবং ১৯৮৯ সালে তিনি বর্ধমানের জন্মগ্রহণ করেন । তাঁর বর্তমান বয়স ৩১ বছর ।

যশ দাশগুপ্ত :- বেশ কিছুদিন আগে নুসরাত জাহান এর সাথে খবরের শিরোনাম দ-খল করেছিল এই অভিনেতা । ২০১৩ সালে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করে । এরপর গ্যাংস্টার সিনেমার মাধ্যমে তিনি অভিনয় জগতে অর্থাৎ বড় পর্দায় অভিনয় জগতে পদার্পণ ঘটে তার। ১৯৮৫ সালে তিনি জন্মগ্রহণ করেন । তার বর্তমান বয়স ৩৪ বছর ।

সোহম চক্রবর্তী :- শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পদার্পণ করেন সোহম চক্রবর্তী । তার পাশাপাশি বোঝেনা সে বোঝেনা সিনেমা মাধ্যমে তিনি জনপ্রিয়তা লাভ করেন বড়পর্দাতে । ১৯৮৪ সালে তিনি জন্মগ্রহণ করেন কলকাত তে বর্তমান বয়স ৩৬বছর ।

দীপক অধিকারী:- ঘাটালে জন্মগ্রহণ করা এই অভিনেতা খুব অল্প সময়ের মধ্যে অভিনয় জগতে আলোড়ন সৃষ্টি করেছিল । এবং তিনি জন্মগ্রহণ করেন ১৯৮২ সালে বর্তমানে তার বয়স ৩৭ বছর । অভিনয়ের পাশাপাশি তিনি একজন দায়িত্ববান সাংসদ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button