নিউজভিডিও

চ’লন্ত ট্রেনের নিচে প-ড়ে গেলো কুকুর, নিজের দারুন বুদ্ধিমত্তায় ও দুর্দান্ত কায়দায় প্রা-ণে বাঁ-চ’ল সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- পরিস্থিতি যতই কঠিন হোক না কেন নিজের বুদ্ধি দিয়ে পরিস্থিতির মোকাবিলা করলে সব কিছু সহজ হয়ে যায় । এ ঘটনার প্রমাণ আমরা হয়তো বহুবার দেখেছি । তবে সম্প্রতি দেখা গেল আরো একবার ।একদমই ঠিক শুনেছেন ।তবে এবার কোন মনুষ্য প্রজাতির নয় বরং নিজের বুদ্ধিমত্তা জোরে প্রাণে বেঁচে ফিরল এক ছোট্ট কুকুরের বাচ্চা ।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে এবং সেই ভিডিও রীতিমত কপাচ্ছে নেটদুনিয়া । সেই ভিডিও দেখে ফেলেছে অনেকে। আপনারা হয়তো ভাবছেন এমন কি ধরনের ঘটনা যা রীতিমতো চা-ঞ্চল্য ছ-ড়ালো গোটা নেট দুনিয়াতে । জানাবো আপনাদের বিস্তারিত।

এর আগে আমরা দেখেছিলাম যে কোন কুকুর রেললাইনের পারাপারের জন্য ট্রে-নের ধা-ক্কা খেয়ে মা-রা গে-ছে । কিন্তু সম্প্রতি যে ঘটনাটি ঘটতে দেখা গেল শেষে রীতিমতো অন্যান্য ঘটনা থেকে যথেষ্ট পরিমান আলাদা । সেখানে দেখা যায় যে একটি প্লাটফর্মে রেল লাইনের ওপর একটি কুকুরের বাচ্চা পড়ে যায় এবং হটাৎ সামনে চলে আসে একটি দু-রন্ত গ-তিতে ট্রেন।

কিন্তু ভাগ্যের জোরে সে কুকুরের বাচ্চাটি বেঁচে যায় । ট্রেনটি তার কোন ক্ষতি করতে পারেনি । কারণ দুটি রেল লাইনের মধ্যবর্তী যে ফাঁকা জায়গা থাকে সেই জায়গার মধ্যে বাচ্চাটি আ-টকে গি-য়েছিল । যার ফলে সে সেখান থেকে নড়তে চড়তে পারেননি এবং তার উপর দিয়ে ট্রেন চলে গেলেও তার কোন গায়ে আঁচ লাগেনি । ট্রেন চলে যাওয়ার পর সেই কুকুরটি নিজেই রেল ট্যাক থেকে পা-লিয়ে যায় । ভ-য়াবহ গা হি-ম করা এই ভিডিও ভাইরাল এখন সাইবার দুনিয়াতে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button