নিউজভিডিও

দেশলাই ও আঠা দিয়ে উঁচু ঢিপি বানিয়ে কড়াইয়ে ডিম রেখে তাতে আ-গু’ন লা-গি’য়ে দিলেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা ধরুন আপনি যখন কোন ডিম ভাজেন তখন সাধারণত গ্যাসের মধ্যে চাপিয়ে ভাজেন তাইতো? কিন্তু ধরুন আপনাকে বলা হলো যে সামান্য দেশলাই কাঠির মাধ্যমে আপনাকে ডিম ভেজে দেখাতে হবে তাহলে কি কাজটা আপনার পক্ষে খুব কঠিন হবে? হয়তো কঠিন হবে । কিন্তু এই ঘটনাটি শোনার পর আপনার পক্ষেও হয়তো কাজটা করা সম্ভব হয়ে উঠবে । আপনি হয়তো ভাবছেন দেশলাই কাঠির মাধ্যমে কি কখনো ডিম ভাজা যায়।

পাগল তাগল হলে নাকি মশাই ? আরে না না অবশ্যই জানাবো আপনাদের কিভাবে । আমরা এর আগেই বলেছি মানুষ পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসে ।এবং সে পরীক্ষা-নিরীক্ষা থেকে প্রাপ্ত ফলাফল মানুষকে জ্ঞান অর্জনে সাহায্য করে ।তার পাশাপাশি সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে । প্রচলিত এমন বেশ কিছু ধরনের ঘটনায় অভ্যস্ত রয়েছে যেগুলো সম্পর্কে যদি অন্য কোন ঘটনা দিয়ে বিবেচনা করা যায় তাহলে হয়ত আমরা কিছুটা হলেও অবাক হব ।

এবার সেই ঘটনা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে একটি টি উটের ডিম কে নিয়ে সেটাকে ভাজা হয়েছে শুধুমাত্র দেশলাই কাঠির মাধ্যমে । সেই ভিডিও দেখানো হয়ে হয়ে যে একটি বড় অংশে অনেকগুলি দেশলাই জড়ো করে রাখা হয়েছে এবং তার উপরে চাপিয়ে দেওয়া হয়েছে ওই পাত্রটিকে। অর্থাৎ ডিম ভর্তি পাত্রটিকে এবং একটি কোণ থেকে সেটিকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে ।

যখন পুরো সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেল তখন দেখা গেল এক আজব কান্ড । আদতে কিন্তু ওই ডিম ভাজা হয়ে গেছে সম্পূর্ণ রকমভাবে। এই ধরনের ছোটখাট এক্সপেরিমেন্ট বা অনুসন্ধান অনেকেই বাড়িতে করে থাকেন । তবে এটা যে একটি বড় ধরনের পরিবর্তন সেটা বলার অপেক্ষা রাখে না । কাজে এরপর থেকে কখনো যদি গ্যাস ফুরিয়ে যায় না থাকে হাতের সামনে তাহলে অনায়াসে দেশলাই কাঠির মাধ্যমে করে নিতে পারেন আপনার জন্য একটি খাবার । ইতিমধ্যে এক্সপেরিমেন্টের সেই ভিডিওটি প্রচন্ড পরিমানে ভাইরাল হয়েছে তবে এটি শুধুমাত্র ভিডিও করার জন্য তৈরি করা হয়েছিল । বাড়িতে কখনো সাবধানতা না নিয়ে করার চেষ্টা করবেন না ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button