নিউজবিনোদন ও লাইফ স্টাইল

সেপ্টেম্বর নয়, আগস্টেই হবে অভিনেত্রী নুসরাতের সন্তানের জন্ম! অভিনেত্রীর চেহারায় দেখা দিল পূর্ণ মাতৃত্ব।

নিজস্ব প্রতিবেদন :- এগিয়ে এলো দিন ।সেপ্টেম্বর নয় বরং তার আগেই মা হতে চলেছে নুসরাত জাহান । সব বিতর্ককে জোর গলায় থামিয়ে দিয়ে অবশেষে যশোর হাত ধরেই বেড়ে উঠছে তার মাতৃত্ব কালীন উৎসবের তার মা হওয়া যেন প্রতিদিনের উৎসব নুসরাত জাহান যিনি বিতরক এর অপর নাম এই গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে নুসরাত জাহান অন্তরা আমরা প্রত্যেকেই জানি অ-ন্তঃস-ত্ত্বা গল্পে পিছনে লুকিয়ে রয়েছে বেশ কিছু বি-তর্ক মূলক গল্প একদল এমনটা মনে করে যে এই সন্তানের বাবা নিখিল জৈন এবং অন্য আরেক দল মনে করে যে সন্তানের বাবা যশ দাশগুপ্ত

কারণ নুসরাত জাহান এবং নিখিল দুজনের সাথে বসবাস করেছে কিন্তু সেই প্রশ্নের রেশ এখনো কেটে ওঠেনি যে এই সন্তানের বাবা কে অভিনেত্রী ও কিছু জানায়নি সংবাদমাধ্যমকে। অতীতে এমনটা দেখা গিয়েছিল যশ দাশগুপ্ত এবং নিখিল জৈন সাথে প্রেমের সম্পর্কে লি-প্ত থাকার ঘটনা । কিন্তু নুসরাত জাহান স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন যে নিখিলের সাথে সম্পর্ক তারা অ-বৈধ । তারা বিয়ে নয় বরং লিভন করতেন । অপরদিকে নিখিল জৈন জানিয়ে দিয়েছিলেন যে সন্তান তার নয় ।

সেই মতন আঙ্গুল উঠেছিল অভিনেতা যশ দাশগুপ্ত উপড়ে । কারণ দীর্ঘ ছয় মাস ধরে অভিনেতা নুসরাত জাহান এর সাথে বসবাস করত। কিন্তু অবাক ভাবে দাশগুপ্ত সেই ঘটনা কে অস্বীকার করে তিনি বলেন যে এই সন্তানের বাবা তিনি নন । এই কয়েকটা মাসে বি-তর্কের মাঝে তিনি নিজের মাতৃত্বকালীন সময় কেউ উপভোগ করছেন এমনটা আমরা প্রত্যেকে জানি । ইনস্টাগ্রামে বিভিন্ন সময় হাসি খুশি মেজাজে বিভিন্ন ছবি শেয়ার করে তিনি তেমনটাই প্রকাশ করার চেষ্টা করেছেন এতদিন ধরে ।

তার সাথে সাথে আমরা প্রত্যেকে যায়নি যে সেপ্টেম্বর মাসের প্রথমদিকে চিকিৎসকদের মতে নুসরাত জাহান মা হতে চলেছে । কিন্তু সেই তারিখ আরো এগিয়ে এলো । চি-কিৎসকদের মতে এমন টা জানা যাচ্ছে যে সেপ্টেম্বর নয় বরং আগস্ট মাসের শেষের দিকেই নুসরাত জাহান মা হবার যু-দ্ধে জয়ী হতে পারে । ইতিমধ্যে এই খবর প্রকাশিত হওয়ার পাশাপাশি তার অনুরাগীরা শুভ কামনা করেছে যাতে মা এবং সন্তানকে সুস্থ স্বাভাবিক ভাবে পৃথিবীতে বিরাজ করে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button