নিউজভিডিও

হটাৎ সেফটি কোর খুলে যেতেই ঘটে গেলো বড় বি’পত্তি, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভাগ্য মানুষের পরিস্থিতি পাল্টাতে সাহায্য করে কিছুটা হলেও । অনেকে সারাজীবন বের করে দেয় ভাগ্যের উপর দোহাই দিয়ে । ভাগ্য অবশ্যই পাল্টাবে তখনই যদি আপনি মন থেকে কঠোর পরিশ্রম করেন । নিজে থেকে ভাগ্য কখনো পাল্টায় না পাল্টানোর জন্য অতি অবশ্যই আপনাকে পরিশ্রম করতে হবে ।কিন্তু তবুও কিছু অংশ থেকে থাকে যা সরাসরি সম্পর্কযুক্ত হয় আমাদের ভাগ্যে সাথে ।

অর্থাৎ আপনি এমনটা বলতে পারেন যে ভাগ্যের জোরে হয়ত সে এ যাত্রায় বেঁচে গেল। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে সেরকমই একটি কথা বলতে চলেছি যেখানে অর্থাৎ যে বিষয়টি আপনারা জানতে পারলে বুঝতে পারবেন যে সত্যিই হয়তো ভাগ্য সেদিন তার সহায়ক ছিল এবং মৃত্যু ছিল ছুটিতে । এই ধরনের ভিডিও এর আগেও হয়ত দেখা গেছে সোশ্যাল মিডিয়ার পর্দাতে ।

কিন্তু এই ভিডিওটি সকলে থেকে সম্পূর্ণ আলাদা তাই সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ার অনুরোধ রইল । যাতে আপনি সম্পূর্ণ বিষয়টি সম্পর্কে জানতে পারেন । চীনের একটি শহরে হাঙ্গিং ব্রিজ তৈরি করা হয়েছে মাটি থেকে প্রায় ৩০০ মিটার উপরে এবং সেই হ্যাঙ্গিং ব্রিজের দুই পাশে কোন সাপোর্ট নেই । নিচে নেই কোন সাপোর্ট। একটি পাদানি থেকে অপর পদানি মধ্যে দূরত্ব আছে অনেকটা । শুধুমাত্র একটা সেফটি বেল্ট আটকে দেওয়া হয় কোমরে ।

কিন্তু যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেটি দেখলে রীতিমতো চক্ষুচড়কগাছ আপনার । সেখানে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি সেই পরিষেবার মজা উপভোগ করছে এবং সাহসিকতার সাথে এক জায়গা থেকে অন্য জায়গায় চলে যাচ্ছে । কিন্তু হঠাৎই তার সেফটি বেল্ট খুলে যায় ।শুধুমাত্র অল্পের জন্য বেঁচে গেল সেই ব্যক্তিটি । যদি কোনো কারণে পা পিছলে পড়ে যেত তাহলে একদম সোজা মাটিতে তারপর তার অস্তিত্ব খুঁজে পাওয়া যেত না ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button