নিউজভিডিও

‘বড় বি-ষধর কোবরা ও বড় বাঁদরের মধ্যে তু-মুল ল-ড়াই, বাঁদরের কয়েকটা লা-ঠি’র বা-রিতেই কা-ত হলো কো-ব’রা, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যেখানে মানুষ পৃথিবীর শ্রেষ্ঠতম জীব হয়ে সা-পকে ভ-য় পায় সেখানে একটা হনুমানের বাচ্চা সা-পকে ভয় পাবে এমন তো খুব স্বাভাবিক ঘটনা । এবং সচরাচর এই মুহূর্তগুলো ক্যামেরাতে ধরা না পড়লেও যদি কোনো কারণে সোশ্যাল মিডিয়াতে এই ধরনের ঘটনা প্রকাশিত হয় তাহলে মুহূর্তের মধ্যে সেগু-লি ভাইরাল হয়ে যায় । ঠিক যেমনটা হলো এই ভিডিওটি এখানে যা দেখানো হয়েছে তা অত্যন্ত বিরল ।

ঠিক সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে আমি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে অবাক হবেন আপনিও । সেই ভিডিওতে দেখানো হচ্ছে যে একটি হনুমান ও সা-পের মধ্যে ল-ড়াই । এই ঘটনা সাধারণত আমরা জ-ঙ্গলে দেখে থাকি । কিন্তু এই ঘটনাটি জ-ঙ্গলএ হলেও একটু আলাদা । কি করলো তারপর হনুমানটি সা-পটিকে দেখে । জানাব আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি জ-ঙ্গলে মধ্যে বেশ কিছুটা খাবার রেখে দেওয়া হয়েছে এবং এই খাবারটি দেখতে পেয়েছে গাছের মধ্যে বসে থাকা একটি হনুমানের বাচ্চা । সে তৎক্ষণাৎ গাছ থেকে নেমে এসে খাবারটা খাওয়ার জন্য এগিয়ে আসে । প্রথমে একটু একটু করে এগিয়ে আসে । পরবর্তী ক্ষেত্রে যখন সে দেখে যে আশেপাশে কোন ব্যক্তি নেই তখন সে মনের আনন্দে খাবারটি খেতে থাকে । কিন্তু তার পর ঘটলো এই বি-পত্তি। ।

যেহেতু খাবারটি একটি তোয়ালের মধ্যে ঢাকা ছিল তাই সে অতটা লক্ষ করেনি যে তোয়ালের নিচে রাখা ছিল একটি সা-প । যখন সে মনের আনন্দে খাবার খাচ্ছে তখন হঠাৎই সে লক্ষ্য করে যে তোয়ালের ভেতরে রয়েছে একটি আস্ত বড় সা-প । তৎক্ষণাৎ এক লাফে সেখান থেকে ছু-টে পা-লায় । সেই দৃশ্যটি রীতিমতো হাস্যকর পরিবেশ সৃষ্টি করেছে । আসলে ঘটনাটা একটু অন্যরকম । সেখানে ইচ্ছাকৃতভাবে একটি প্লাস্টিকের সা-প রেখে দেওয়া হয়েছিল এবং সেই হনুমান এর সাথে প্রাঙ্ক ভিডিও করা হয়েছিল । এই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি ব্যা-পক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button