নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

একদম খোলামেলা পরিবেশে স্বল্প পোশাকে অন্তরঙ্গ মুহূর্তে নীল-তৃণা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শত কর্ম ব্যস্ততার পরেও নিজেদের জন্য একটু সময় বের করে নিয়েছে জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী নীল এবং তৃণা সাহা । তাই নিজেদের জন্য একটু সময় কাটাতে চেয়েছেন তারা গোয়ার উদ্দেশ্যে পাড়ি দিয়েছে । তবে একা নয় সাথে রয়েছে তাদের বন্ধু-বান্ধবীরা । সেখানে গিয়ে চুটিয়ে আনন্দ করছে এ কথা তো বলা যেতেই পারে । আপনি হয়তো ভাবছেন যে আমি কিভাবে জানলাম?

আপনিও জানতে পারবেন যদি আপনি তাদের ইনস্টাগ্রামে একবার উঁকি মারেন তাহলেই বুঝতে পারবেন যে কি ব্যাপকহারে তারা আনন্দ করছি মজা করছে । গত ১২ বছর ধরে তারা একই সম্পর্ক রয়েছে । সম্পর্কে ওঠা পারা এবং নেগেটিভ সমস্ত কিছুকে বাদ দিয়ে এখন তারা সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছে । কারণ বছরের শুরুতেই তারা জাঁকজমকপূর্ণভাবে বিয়েটা সেরে ফেলেছেন আপনি জানলে অবাক হবেন সে বিয়েতে হঠাৎ করে এসে উপস্থিত হয়ে যায় মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

আর তারপরেই ভোটের আগে তৃণমূল কংগ্রেসে যোগদান করে নিল এবং তৃণা সাহা । তবে এখন কর্মব্যস্ততা বাদ দিয়ে শুধুমাত্র আনন্দ করার সময় তাদের এবং সেই ঝলক দেখা যাচ্ছে তাদের ইনস্টাগ্রামে । সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তারা সেখান থেকে জনপ্রিয়তা পেয়েছেন অনেকখানি । সম্প্রতি তারা একটা রিল ভিডিও করেছে । সেই ভিডিওটিতে নীল পড়ে রয়েছে প্রিন্টেড টি-শার্ট চোখের চশমা। অন্যদিকে তৃণার পরনে স্লেট কালারের ওয়েস্টার্ন পোশাক,

কানে বড় ইয়ার রিং এবং চোখে চশমা। ভিডিওটি পোস্ট করে তৃণা ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি সানডে’। বিয়ের পরে যে নীল তৃণার ভালোবাসা এতোটুকু কমেনি বরং বেড়েছে তা স্পষ্ট বোঝা যায় এই সমস্ত ভিডিও গু-লি দিয়ে। আতাই কাজের ফাঁকেও একে অপরকে সময় দিতে ভোলেননা এই জুটি। ইতিমধ্যে তাদের সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় । ছড়িয়ে পড়েছে সর্বত্র। এসেছে অনেকখানি মন্তব্য ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button