নিউজভিডিও

ধুতি পরে ব্যাট হাতেও দুর্দান্ত ক্রিকেট খেলছেন জীর্ণ শরীর বৃদ্ধ! অবাক সকলে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বয়স বাড়ার সাথে সাথে ইচ্ছে গুলো কেমন জানি হারিয়ে যেতে শুরু করে । এ কথা অনেকের মুখেই শোনা যায় যে বয়স বাড়ার সাথে সাথে কর্মক্ষমতা হারিয়ে যেতে শুরু করে। কিন্তু পূর্বের ঘটনা যদি আমরা লক্ষ্য করি তাহলে কিন্তু বারবার মিথ্যে প্রমাণিত হয়েছে এই উক্তিটি ।পুনরায় আরো একবার মিথ্যে প্রমাণিত হলো এই প্রবাদ বাক্যটি। বয়স যে শুধুমাত্র সংখ্যা মাত্র সেটা প্রমান করে দিলেন এই বৃদ্ধ।

Loading...

পাড়ার যুবকদের সাথে দুর্দান্ত কায়দায় ব্যাট ঘুরিয়ে নজির গড়লেন এই বৃদ্ধ।প্রতিনিয়তঃল সোশ্যাল মিডিয়াতে একাধিক ঘটনা ভাইরাল হতে দেখি আমরা । এবং এই সমস্ত ঘটনাবলি অন্যান্য ঘটনা থেকে অনেকখানি আলাদা হয় বলে খুব অল্পসময়ের মধ্যে দখল করেন খবরের শিরোনাম । তবে একথা অস্বীকার করার বিন্দুমাত্র জায়গা নেই যে সোশ্যাল মিডিয়া রয়েছে বলে কিন্তু আমরা দেশ-বিদেশের ঘটনাগুলি জানতে পারি মুহূর্তের মধ্যে বাড়িতে বসে ।

Loading...

ঠিক তেমনই সোশ্যাল মিডিয়াতে কিছুদিন আগে একটি ভিডিও ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে ধুতি-পাঞ্জাবি পড়া এক বৃদ্ধ যুবক দের সাথে মনের আনন্দে ক্রিকেট খেলছে ।এই বয়সে এসে তাকে বাহবা জানিয়েছে নেটিজেনরা।ব্যাটে বল লাগানোর পাশাপাশি, রান নিতেও দ্রুতবেগে ছুটতে থাকেন তিনি। একজন ছেলে পুরো ভিডিওটি রেকর্ড করে।

Loading...

আর এই ভিডিওটিই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।মিম ওয়ালা নিউজ” নামের একটি প্রোফাইলে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে যে “এটি বুস্টার ডোজের কামাল”। ভিডিওটি ভাইরাল হবার পর থেকেই একাধিক মন্তব্য দিয়ে আসছে তাকে কেন্দ্র করে কেউ কেউ লিখেছে যে এই হাতগুলো অস্ত্র রেখে গেছে, চালাতে ভোলেনি” পুনরায় এরকম উদ্দীপনা যুক্ত ভিডিও দেখতে তারা আগ্রহ প্রকাশ করেছে ।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published.

Back to top button