নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

শুভশ্রীকে ‘মোটা’ বলে ট্রো’ল করায় রে’গে ফে’টে পড়লেন স্বামী রাজ চক্রবর্তী! দিলেন ক’ড়া জবাব! তু’মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সন্তান জন্মগ্রহণ করার পর থেকে প্রতিনিয়ত ও তাকে ক-টাক্ষের শি-কার হতে হয় । একের পর এক কুরুচিকর মন্তব্যের মধ্য দিয়ে অতিক্রম করতে হয় শুভশ্রী গাঙ্গুলী কে। সেই সমস্ত বিষয়গু-লি তিনি তোয়াক্কা না করলেও এবার সে সমস্ত বিষয় নিয়ে মুখ খুললেন তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী । অবশ্য এমন ভাবে বলার দরকার ছিল । কারণ যে হারে নেটিজেনরা লা-গামছা-ড়া মন্তব্য করে যাচ্ছিল তাতে এই ধরনের প্রতিক্রিয়া ভীষণভাবে জরুরি ছিল ।

আমরা অভিনেতা-অভিনেত্রীদের কে যা খুশি একটা মন্তব্য করে বসে । ভাবি যে তাদের সম্পর্কে কিছু একটা বলা যেতেই পারে । কারণ তারা সে সমস্ত বিষয় নিয়ে ততটা চিন্তিত নয় । কিন্তু তারাও মানুষ এবং আমাদের মত সাধারন মানুষ । তাদেরকে অসাধারণ করে তুলেছি আমরা এবং তাদের অভিনয় দক্ষতা আমাদেরকে অসাধারণ করে তুলতে সাহায্য করে তুলেছে কিন্তু তা বলে এমনটা কখনই নয় যে তাদেরকে যা খুশি মন্তব্য করা যেতে পারে।

কারন ক-ষ্ট রা-গ অ-ভিমান তাদের হয়। তাই কাউকে কোন কিছু মন্তব্য করার আগে একবার ভেবে চিন্তে মন্তব্য করবেন । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে বিপুল পরিমাণে মেদ জমে যায় শুভশ্রীর শরীরে । যার ফলে একাধিকবার ক-টাক্ষ শি-কার হতে হয়েছিল অভিনেত্রীকে তবে বেশ কিছুদিন আগে ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশ হাজরার সাথে অভিনব একটি পোশাক পড়ে নাচতে দেখা যায় অভিনেত্রীকে ।

এবং সেই ভিডিও প্রকাশের পর অনুরাগীরা তাকে বলে মন্তব্য করে যে ‘আগে ভুরি কমান তারপর এই ধরনের পোশাক পরে আসবেন’ সেই বিষয় নিয়ে মুখ খুললেন তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী । তিনি একটি ভিডিও মাধ্যমে বলেন যে আমার স্ত্রী সন্তানকে সুস্থ ভাবে জন্ম দেওয়ার জন্য এতটা স্যাক্রিফাইস করেছে । তাকে আপনারা সাপোর্ট না করে এধরনের মন্তব্য করছেন । এবং আপনাদের এই ধরনের মন্তব্য বলে দিচ্ছে আপনারা ঠিক কতটা নি-চু মা-নসিকতার । তবে অনেকেই মনে করছে রাজ চক্রবর্তীর এই ধরনের প্রতিক্রিয়া ভীষণভাবে দরকার ছিল ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button