নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

সম্পর্কের টানাপোড়েন ভুলে নতুন ছবির শু-টিংয়ে মেতেছেন অভিনেত্রী শ্রাবন্তী! দারুন ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একাধিকবার ক-টা-ক্ষের শি-কার হয়েছেন তিনি শুধুমাত্র তার ব্যক্তিগত জীবনের জন্য । অভিনয় জগতে সাফল্য এবং ব্যক্তিগত জীবনে তিনি বিন্দুমাত্র সাফল্য পাননি নিজের খামখেয়ালীপনার জন্য ভে-ঙে গেছে পরপর তিনটি সম্পর্ক । তবুও থেমে থাকেনি তার যাত্রাপথ । পুনরায় চতুর্থ সম্পর্কে লিপ্ত হয়েছেন তিনি ।

কিন্তু সবকিছুর ঊর্ধ্বে গিয়ে তিনি এখন নিজের ক্যারিয়ারে প্রকাশ করেছেন তাই তো মাঝে মধ্যে এখন সোশ্যাল মিডিয়ার খবরের শিরোনাম দখল করছে তা শু-টিং এর বিভিন্ন অংশ সম্প্রতি তেমনই একটি চিত্র দেখা গেল । যেহেতু পরপর দুটি বি-য়ে ভে-ঙে যা-ওয়ার পর তৃতীয় বিয়েতে তিনি আ-বদ্ধ হয়েছিলেন তাই সমালোচকরা সেটি নিয়ে স-মালোচনা করতে পিছুপা হয়নি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে তৃতীয় নাকি ভা-ঙ্গনের মুখে ।

ফেরা আরো একবার স-মা-লোচনার মুখে শ্রাবন্তী চট্টোপাধ্যায় । অভিনয় জগৎ সুন্দর হলেও ব্যাক্তিগত জীবন তার যথেষ্ট এলোমেলো এবং থেকে অনেকগুলো অসম্পূর্ণতা । তাই বারবার তাকে এবং ক-টাক্ষের স-ম্মুখীন হতে হয় যদি এসব পরোয়া করেন না শ্রাবন্তী । সোশ্যাল মিডিয়ার দরুন এই সমস্ত নায়ক নায়িকার বিভিন্ন খুঁটিনাটি খবর আমরা দেখতে পাই তার পাশাপাশি সিনেমার ‘বিহাইন্ড দ্য সিন’ গু-লি দেখতে পায় শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

ঠিক সেরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যেকোনো একটি ছবির শু-টিং এর দৃশ্য আগের মুহূর্ত । সেখানে দেখানো হয়েছে যে লাল রঙের একটি শাড়ি পড়ে গৃহবধূর সাজে সজ্জিত হয়ে একটি নাচের প্র্যাকটিস করছে অভিনেত্রী এবং সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে এবং এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে যে অভিনেত্রী পুনরায় আবার নিজের অভিনয় জগতে মন দিয়েছে। কিছুদিন আগে তিনি রাজনৈতিক জগতে পা দিলো তেমনভাবে সাফল্য আসেনি সেখানে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button