টেক নিউজনিউজ

বাজারে লঞ্চ করল নতুন ইলেকট্রিক সাইকেল Avon E Plus! একবার চার্জ দিলে চলবে 50 কিমি! দাম মাত্র 25 হাজার টাকা!

নিজস্ব প্রতিবেদন :-আমরা এমন এক সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি যেখানে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম গুলি আকাশছোঁয়া । তার পাশাপাশি পেট্রোল এবং ডিজেলের কথা বাদ দিলাম এক লিটার তেলে এখন পকেট থেকে ১০০ টাকার উপরে বেশি গুনতে হচ্ছে অর্থাৎ আপনি বুঝতেই পারছেন যে কিভাবে বেড়েছে পেট্রোল এবং ডিজেলের দাম ।

Loading...

যে সমস্ত গাড়ি মাইলেজ কম তাদের তো দুশ্চিন্তার কারণ আরো বেশী । তাই তারা গাড়ি গুলিকে গ্যারেজের মধ্যে আবদ্ধ করে রেখে দিয়েছে । বের করেছে রাস্তায় সাইকেল ।কিন্তু এই কঠিন অবস্থায় দাঁড়িয়ে মাত্র 30 হাজার টাকা থেকে পেয়ে যাবেন আপনি নতুন বৈদ্যুতিক স্কুটার।

Loading...

এই মুহূর্তে আমি যে বৈদ্যুতিক স্কুটারের কথা বলতে চলেছি সেটি সবথেকে সাশ্রয়ী এবং আরামদায়ক একটি স্কুটার হতে চলেছে বর্তমান বাজারের নাম হচ্ছে avon e plus । সবথেকে সস্তা স্কুটি আপাতত এটি ।। সাধারণ ডিজাইনের এই ইলেকট্রিক মোপেডে র দাম 25,000 টাকা। এই স্কুটিতে থাকছে একটি ইলেকট্রিক BLDC মোটর। এ

Loading...

ই মোটরে সর্বোচ্চ 220W শক্তি পাওয়া যাবে। এক চার্জে 50 কিমি চলবে Avon E Plus। এই স্কুটির সর্বোচ্চ গতি 24 কিমি প্রতি ঘণ্টা। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে 5-7 ঘণ্টা সময় লাগবে।পাশাপাশি সাইকেলটিতে কোম্পানি দিয়েছে একটি দুর্দান্ত ফিচার্স। চার্জিং শেষ হয়ে গেলে, আপনি প্যাডেল করেও সাইকেল চালাতে পারবেন। অর্থাৎ চার্জিং শেষ হয়ে গেলে আতঙ্কিত হওয়ার দরকার নেই।

Loading...

আপনি এটি একটি সাধারণ সাইকেলের মতো রাইড করতে পারেন। অতএব বর্তমান সময়ে যদি আপনি পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির যাতাকল থেকে যদি বেরিয়ে আসতে চান তার পাশাপাশি নিজের ছোটখাটো কাজকর্ম করার জন্য যদি যানবাহনে ব্যবহার করতে চান তাহলে অতি অবশ্যই এই স্কুটার টি হতে পারে আপনার ক্ষেত্রে একদম বেস্ট ।

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published.

Back to top button