আপনার ঘরে এসি থাকলে জানালা আজই বন্ধ করুন, জানেন এর পরিণতি কি হতে পারে, ভাইরাল ভিডিও!

আপনার ঘরে এসি থাকলে জানালা আজই বন্ধ করুন, জানেন এর পরিণতি কি হতে পারে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাড়িকে সুন্দর এবং সৌখিনভাবে সাজিয়ে রাখার জন্য আমরা বিভিন্ন ধরনের আসবাবপত্রে ব্যবহার করে থাকি । তার পাশাপাশি বিভিন্ন ইলেকট্রনিক্স যন্ত্রপাতি বাড়ির মধ্যে লাগিয়ে থাকি অধিকতম সুবিধা পাওয়ার জন্য । ঠিক তেমনি গরমের হাত থেকে রেহাই পাওয়ার জন্য অনেকে বাড়ির মধ্যে এয়ার কন্ডিশনার লাগিয়ে থাকেন । কিন্তু আপনি কি আপনার বাড়ির মধ্যে থাকা এয়ারকন্ডিশনার প্রতিনিয়ত পরিষ্কার করেন । যদি না করেন তাহলে কিন্তু ঘটে যেতে পারে বড় বি-পদ ।

তার পাশাপাশি আপনার এয়ারকন্ডিশনের যদি জানলার পাশে হয় তাহলে তো সে বি-পদের আ-শঙ্কা আরো অনেকগুণ বেড়ে যায় । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মাঝেমধ্যে এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যা আমাদেরকে অ-বাক করে তোলে । কখনো সা-পের ঘটনা কখনো আবার বাঘের ঘটনা আবার কখনো আলাদা কিছু যা আমাদেরকে অবাক করে তোলে । ঠিক তেমনই সম্প্রতি ভিডিও দেখা গেছে যেটি মূলত সা-পকে নিয়ে । সা-পকে ভ-য় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল ।

কিন্তু সেই সাপ যদি আপনার বাড়ির বাথরুমের রুমে এমনকি এয়ারকন্ডিশনারের চলে আসে তাহলে নিশ্চয়ই আপনি আ-তঙ্কিত হবেন ।বেশ কিছুদিন আগে অস্ট্রেলিয়ার একটি জায়গাতে এক বাড়ির এয়ারকন্ডিশনের গ্যাস পাইপের মধ্যে ঢুকে ছিল একটা বড় বি-ষাক্ত সা-প । এবং সে সিটি একটি জানালার পাশে ছিল অর্থাৎ যেকোন সময় জানালা দিয়ে সে বিষাক্ত সাপকে ঘরের মধ্যে প্রবেশ করে যেতে পারত । সেটি দেখতে পায় সেখানকার স্থানীয় বাসিন্দারা । তারপর তারা বাড়ির মালিককে খবর দেয় ।

বাড়ির মালিক সেখানকার স্থানীয় এক সাপুড়ে কে ডেকে এয়ারকন্ডিশনার থেকে সাপ উ-দ্ধার করে । কিন্তু প্রশ্ন হলো কিভাবে সেখানে গেল সেই সা-পটি ? যদি আপনার বাড়ি কখনো জ-ঙ্গলের আসে পাশে হয়ে থাকে তাহলে এই ধরনের ঘটনা খুব স্বাভাবিক । পাশাপাশি আপনার বাড়ির আশেপাশে যদি কোন জলাজমির থেকে থাকে তাহলে মনটা হয়তো আপনার সাথে ঘটতে পারে । তাইতো প্রতিবেদনের প্রথমেই আমরা বলেছিলাম যে অতি অবশ্যই আপনি আপনার বাড়ির প্রতিটি আনাচ-কানাচ নিয়মিত পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন ।


Leave a Reply

Your email address will not be published.