টেক নিউজনিউজ

প্রতিদিন পাবেন 5 GB করে ডেটা! Jio র এই বিশেষ প্ল্যান সম্পর্কে জানেন? রইল বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন:-ভারতের সবথেকে জনপ্রিয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও । রিলায়েন্স জিও একাধিকবার তাদের গ্রাহকদেরকে আকৃষ্ট করার জন্য এবং গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য নানান ধরনের আকর্ষণীয় অফার জারি করেছে সারা বছর ধরে। কিন্তু বিগত কয়েকদিন আগে আমরা দেখেছিলাম রিলায়েন্স জিও তাদের রিচার্জ এর মূল্য 25% বৃদ্ধি করেছিল। তার তাদের গ্রাহক সংখ্যা অনেকখানি কমে গিয়েছিল।

Loading...

তবে রিলায়েন্স জিও সম্প্রতি এমন কতগুলি অফার জারি করেছে যার মাধ্যমে আপনারা প্রতিদিন পাঁচ জিবি করে ডাটা পাবেন ।বিভিন্ন মূল্যের এই প্ল্যান গুলি অতি অবশ্যই আপনাদের পছন্দের হবে । তবে শর্ত সাপেক্ষে বলা হয়েছে যে এই সমস্ত ডাটা প্ল্যান গুলি উপভোগ করার জন্য আপনার কাছে জিও লিংক মডেম থাকতে হবে । এক নজরে দেখে নিন সে সমস্ত ডাটা প্যাক গুলো কি কি।

Loading...

2099 টাকার প্ল্যান:-এই প্ল্যানে গ্রাহকদের ৮৪ দিনের মেয়াদ সহ অতিরিক্ত ১৪ দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। প্ল্যানটিতে প্রতিদিন ৫ জিবি হাই স্পিড ডেটা সহ অতিরিক্ত ৪৮ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ, এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের মোট ৫৩৮ জিবি ডেটা ব্যবহারের সুযোগ দিচ্ছে। দৈনিক ৫ জিবি ডেটা লিমিট শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড কমে ৬৪ কেবিপিএস-এ নেমে আসবে।

Loading...

4199 টাকার প্ল্যান:-এমনিতে প্ল্যানটির মেয়াদ ১৬৮ দিন, কিন্তু তার সাথে অতিরিক্ত আরও ২৮ দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। অর্থাৎ, এই প্ল্যানে ১৯৬ দিনের মেয়াদে মোট ১০৭৬ জিবি ডেটা পাওয়া যাবে। এই জিও প্ল্যানে প্রতিদিন ৫ জিবি ডেটার পাশাপাশি ৯৬ জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। দৈনিক হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে নেট স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে ।

Loading...

699 টাকার প্ল্যান:-এই প্ল্যান এর মেয়াদ হচ্ছে 28 দিন প্রতিদিন দৈনিক 5 জিবি এটা আপনারা ডাটা পেয়ে যাবেন এবং অতিরিক্ত আরো 16 জিবি ডাটা পেয়ে যাবেন অর্থাৎ সর্বমোট 156 জিবি ডাটা উপভোগ করতে পারবেন মাত্র 699 টাকা তে ।কোন কারনে ডাটা শেষ হয়ে গেলে 68kbps করে ইন্টারনেট পরিষেবা বহাল থাকবে।

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published.

Back to top button